Breaking News

৩০ লাখ টাকা বেতনের চাকুরি, তবে কাজটি একটু গোপনীয়!







  • জীবনে অনেক রকমের চাকরির কথা শুনেছেন, কিন্তু এ চাকরির বিজ্ঞপ্তি আপনার চোখ কপালে তুলে দেবে নিশ্চিত।  লাভউ (LoveWoo) নামে একটি অ্যাডাল্ট স্টোর একটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে যেখানে চাকরিপ্রার্থীকে শুধু নানান ধরনের সেক্সটয়ের কার্যকারিতা পরীক্ষা করে তাদের সম্পর্কে মতামত দিতে হবে। আর এই চাকরির জন্য বেতন প্রায় ৩০ লাখ টাকা। নারী পুরুষ যে কেউ এই চাকরির জন্য আবেদন করতে পারবে।

    যাদের আগ্রহ আছে তারা কাজের দায়িত্বগুলো একটু জেনে নিতে পারেন। চাকরিপ্রার্থীকে কোম্পানিটির বিভিন্ন সেক্সটয় ব্যাবহার করে এর উপর রিভিউ লিখতে হবে। কোন খেলনাটি সত্যিকার অর্থেই আনন্দদায়ক, এবং কিভাবে এটাকে আরো আনন্দদায়ক করা যেতো, এবং কিছু কিছু ক্ষেত্রে ভিডিউ রিভিউ দিতে হবে।

    পাশাপাশি সেগুলোকে সামাজিক প্ল্যাটফর্মে শেয়ারও করতে হবে। কোনও ক্রেতা সেই পণ্য সম্পর্কে কিছু জানতে চাইলে, তাকে অনলাইনে মন্তব্য করতে হবে, পণ্যটির গুণাগুণ জানাতে হবে, এবং মজার মজার পোস্ট লিখতে পারতে হবে।

    নির্বাচিত প্রার্থীকে শুধু বেতনই না, সব ধরণের সুযোগ সুবিধা দেওয়া হবে। সপ্তাহে ২ দিন বাসা থেকে কাজ করবে, এবং ৩ দিন অফিসে এসে কাজ করতে হবে। বেতনসহ ছুটি, বোনাস, স্বাস্থ্যসেবা ও জিমে ব্যায়ামের উপর ডিসকাউন্টও দেবে।

    তবে প্রার্থীকে অবশ্যই কঠোর পরিশ্রমী হতে হবে। খোলা মনে অধিকারী এবং রসবোধ থাকতে হবে। তাকে সৎ হতে হবে। খুব ভালো কমিউনিকেশন করার যোগ্যতা থাকতে হবে। তাকে কনটেন্ট ম্যানেজমেন্ট সিস্টেমে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

    অনেক বাংলাদেশির এই কাজের প্রতি চরম আগ্রহ থাকতে পারে। তবে কাজের জায়গাটা হলো লন্ডন। আগ্রহীরা তাদের ওয়েব সাইটে গিয়ে আবেদন করতে পারেন।