Breaking News

লাল বিকিনিতে বাংলাদেশি প্রিয়তি






  • মাকসুদা আক্তার প্রিয়তি। তিন শব্দের এই নামটির সঙ্গে অনেক কিছুই জুড়ে নিয়েছেন। আয়ারল্যান্ডে বসবাস করছেন এসব তথ্য পাঠকের কাছে নতুন হলেও একটি বিষয় এখনও অনেকের কাছে অজানা থাকতে পারে। তা হলো, তার সাহস। যদিও তিনি বসবাস করছেন বাংলাদেশ ছেড়ে সুদূর আয়ারল্যান্ডে, কিন্তু তাতেই যে তিনি সাহসী হয়ে উঠেছেন এমনটা নয়। অনেক আগে থেকেই তার মনে ছিল কীভাবে বাঙালি হয়েও সাহসী হয়ে ওঠা যায়, সব বাঙালির আইডল হওয়া যায়। হয়তো এই ভাবনা থেকেই আজ তিনি বাংলাদেশসহ বিভিন্ন দেশের কোটি মানুষের আইডল।

    বর্তমানে সময়ের সঙ্গে পাল্লা দিয়ে দুর্বার গতিতে তিনি এগিয়ে যাচ্ছেন নানা দেশের ফটোশুটে। আর দেশের বাইরের বিভিন্ন ফটোশুটগুলোর মধ্যে রয়েছে বিকিনি ফটোশুট। এর আগেও বিকিনিতে প্রিয়তি বিভিন্ন ফটোশুট করেছেন। কিন্তু বহুদিন পরে আবারও লাল একটি বিকিনিতে দেখা গেল আন্তর্জাতিক মডেল প্রিয়তিকে। সেই ছবি তিনি বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্টও করেছেন।

    এই ছবির মাধ্যমে প্রিয়তি আবারও প্রমাণ করলেন তিনি একজন সাহসী মডেল। নিজেকে ভেঙেচূড়ে প্রতিনিয়ত গড়ছেন তিনি। বর্তমানে বাংলাদেশ থেকে অনেকেই প্রিয়তির কাছে ফ্যাশন বা মডেলিং বিষয়ক নানা প্রশ্ন করে থাকেন। প্রিয়তিও খোলামনে সবাইকে নির্দেশনা দিয়ে যাচ্ছেন। প্রিয়.কম এর পাঠকের জন্য ছবিটি প্রকাশ করা হলো।