Breaking News

বাংলা ছবির আইটেম গানে সানি লিওন




  • নীল ছবিতে তো বটেই, বলিউডেও জনপ্রিয়তা পেয়েছেন সানি লিওন। বিশেষ করে, তার আইটেম নৃত্য সকলের মন কেড়ে নিয়েছে। সেই আইটেমের সুবাদে এবার বাংলা সিনেমায় অভিষেক ঘটতে যাচ্ছে সানির।

    কলকাতার নির্মাতা স্বপন সাহার পরিচালনায় পরবর্তী ছবিতে একটি আইটেম গানে পারফর্ম করবেন তিনি। আসন্ন ছবিটির নাম ‘সেরা বাঙালি’। জানা গেছে, এখানে প্রভুদেবার কোরিওগ্রাফিতে আইটেম নৃত্যশিল্পী হিসেবে দেখা যাবে তাকে।

    পরিচালক জানিয়েছেন, আগামী ২৫ জুলাই মুম্বাইতে তার ছবির ওই আইটেম গানের শুটিং হবে সানি লিওনকে নিয়ে। কোরিওগ্রাফির দায়িত্বে রয়েছেন প্রভুদেবা। নতুন নায়ক-নায়িকাকে নিয়ে তৈরি এই সিনেমা আগামী পূজাতে মুক্তি দেয়ার কথা ভাবছেন পরিচালক। বিভিন্ন চরিত্রে এই ছবিতে অভিনয় করেছেন শক্তি কাপুর, রাজপাল যাদব, রজতাভ দত্ত, কৌশিক বন্দ্যোপাধ্যায়, লাবণী সরকার প্রমুখ।

    উল্লেখ্য, সিনেমার জগতে সানি লিওন পা রাখেন ‘জিসম-২’ ছবির মাধ্যমে। তার আগে একটি টেলিভিশন শো বিগ বসের মাধ্যমে ভারতের বিনোদন জগতে আত্মপ্রকাশ ঘটেছিল তারা। এরপর বেশ কিছু ছবিতে অভিনয় করে দর্শকের মনে আলাদা করে জায়গা করে নিয়েছেন তিনি। একে একে সানি কাজ করেন  ‘জ্যাকপট’, ‘এক পাহেলি লীলা’, ‘ওয়ান নাইট স্ট্যান্ড’, ‘রাগিনী এমএমএস টু’, ‘কুছ কুছ লোচা হ্যায়’ ছবিগুলোতে। শুধু তাই নয়, শাহরুখ খানের ‘রইস’ ছবির আইটেম গানে নেচে ব্যাপক প্রশংসা পেয়েছিলেন সানি।

    সূত্র: আনন্দবাজার