Breaking News

নির্বিঘ্নে দেশে ফিরলেন তামিম

তামিম ইকবাল। ফাইল ছবি: প্রিয়.কম







  • অবশেষে দেশে ফিরলেন তামিম ইকবাল। বুধবার বাংলাদেশ সময় বিকাল সাড়ে পাঁচটায় সপরিবারে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেছেন তিনি। বিসিবি সূত্রে তথ্যটি নিশ্চিত করা হয়েছে।

    এর আগে ন্যাটওয়েস্ট ব্লাস্ট টি-২০ টুর্নামেন্টে এসেক্সের হয়ে ইংল্যান্ডে স্ত্রী-সন্তান নিয়ে সফর করেন জাতীয় দলের ড্যাশিং ওপেনার তামিম। কিন্তু এক ম্যাচ খেলার পরই হুট করে ‘ব্যক্তিগত’ কারণ দেখিয়ে দেশে ফেরার কথা জানান এসেক্স ক্লাবকে।

    এরপর বাংলাদেশি গণমাধ্যমে প্রকাশিত খবরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) একাধিক সূত্রের বরাত দিয়ে জানানো হয়, ইংল্যান্ডে হামলার মুখে পড়েছিলেন তামিম ও তার পরিবার। এমনকি স্ত্রী আয়েশা ইকবালের উপর এসিড নিক্ষেপের অভিযোগও উঠেছে।

    ২৪ ঘন্টা পার হওয়ার আগেই এমন খবরকে মিথ্যে দাবি করেছেন বাংলাদেশ ক্রিকেটের সর্বোচ্চ রানের মালিক তামিম। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড ফ্যানপেজে তিনি এ প্রসঙ্গে লিখেছেন, ‘আমি আমার সকল ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের জানাতে চাই, কিছু ব্যক্তিগত কারণে আমি এসেক্সের হয়ে এবারের আসর সংক্ষিপ্ত করেছি । কিছু সংবাদমাধ্যম দাবি করেছে যে, আমরা দুষ্কৃতিকারীরা হামলার লক্ষ্য ছিলাম। আসলে এটা সত্য নয়। ক্রিকেটের জন্য ইংল্যান্ড আমার অনেক প্রিয় জায়গা। যদিও আমাকে দ্রুত ফিরতে হলো, তারপরও এসেক্স ছিল অসাধারণ। আমাকে নিয়ে উদ্বেগ এবং বার্তা প্রদানের জন্য আমি আমার সকল ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জানাই। আশা করি ভবিষ্যতে ইংল্যান্ডে গিয়ে আবারও খেলতে পারবো।’

    প্রিয় স্পোর্টস/শান্ত মাহমুদ